২০১৬ সালের সেরা ৩টি অনলাইন আরনিং আইডিয়া

যেহেতু এই আর্টিকেলটি পড়ছেন সুতরাং ইন্টানেট কানেকশন সহ আপনার একটি কম্পিউটার আছে। নিশ্চয়ই শুনেছেন অনেক বন্ধুরা অনলাইনে কাজ করে ডলার ইনকাম করছে। আপনার কি কখনো ইচ্ছা হয়না ডলার ইনকাম করার? তাহলে আসুন আমার সাথে। আমি এখানে খুবই সংক্ষিপ্তভাবে ২০১৬ সালের সেরা ৩টি অনলাইন আরনিং আইডিয়া শেয়ার করেছি যা আপনার সামান্য কাজে লাগতে পারে।

৩. অনলাইনে প্রোডাক্ট বিক্রি করা:

আপনার নিজস্ব কোন প্রোডাক্ট যদি থাকে তাহলে আপনি সহজেই তা অনলাইনে সেল করে দিতে পারেন। নিজস্ব কোন প্রোডাক্ট নেই? তাতে কি? ঢুকে পড়ুন EBay অথবা Amazon সাইটে সেল করুন অন্যের প্রোডাক্ট আর ইনকাম করুন ডলার।


২. আপনার অভিজ্ঞতা বিক্রা করুন:

অনেকেই প্রশ্ন করবেন অভিজ্ঞতা আবার কিভাবে বিক্রি করব? চিন্তার কোন কারন নেই। অনলাইনে অনেক সাইট আছে যেখানে আপনার অভিজ্ঞতা বিক্রি করতে পারেন। এরকম কিছু সাইট হল: oDesk, Elance, Freelancer, Microworker ইত্যাদি। যদি আপনার Data Entry, Web Research, Article Writing, Social Media Marketing, SEO, Blogging, Web Design অথবা অন্য কোন কাজের অভিজ্ঞতা থাকে তাহলে আজকেই একটি একাউন্ট খুলুন আর কাল থেকেই শুরু করুন অনলাইন আরনিং।

১. ব্লগিং:

ব্লগিং হচ্ছে সবচেয়ে সহজ এবং নির্ভরযোগ্য মাধ্যম। তবে একটা ব্লগ দাঁড় করাতে অনেক পরিশ্রম ও সময় ব্যয় করতে হয়। ব্লগিং শুরুর আগে এর আগা থেকে মাথা সব কিছু জেনে শুরু করবেন তাছাড়া সাফল্য আসবেনা।

অনেকেই মনে করেন কিছু টাকা খরচ না করলে অনলাইনে আয় করা যায় না। আপনার ধারনা ভুল। অনলাইনে আয় করার জন্য শুধু প্রয়োজন অভিজ্ঞতা আর কঠোর পরিশ্রম করার সামর্থ। আপনার কি পরিশ্রম করার সামর্থ আছে? তাহলে অভিজ্ঞতাটা অর্জন করুন

যদি কারো কোন প্রব্লেম হয়, তবে নিম্নোক্ত মোবাইল নাম্বারে ফোন করে সাহায্য নিতে পারেনঃ +8801738151538

Skype ID: rimultd 
 Skype তে আমাকে Add করুন। আমি আপনাকে অবশ্যই আয় করার জন্য ব্যাবস্থা করে দিব ইনশাআল্লাহ।

Comments

Popular posts from this blog

জেনে নিন পবিত্র ::কোরআনের:: সকল সূরার নামের বাংলা অর্থ!

বাংলাদেশ থেকে ভেরিফাই পেপাল অ্যাকাউন্ট করে টাকা আনার সহজ উপায় ও সাথে নিন ফ্রী মাস্টার কার্ড এবং আমেরিকার একটি ভার্চুয়াল ব্যাংক অ্যাকাউন্ট !!!

আপনি বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়ের Website এর ঠিকানা জানেন?

বড় সার্চ ইন্জিন সমূহে আপনার নাম দেখুন

সেরা ৫টি MOVIE ডাউনলোড সাইট

সহজেই NOTEPAD দিয়ে RAM কে CLEAN করুন।

সফটওয়ার বানান সহজেই ::Mega Post::

ফ্রিতে নিন ইন্টারন্যাশনাল পেওনার ডেভিড মাষ্টার কার্ড | সাথে থাকছে ২৫ ডলার ফ্রী ব্যালেন্স

ইন্টারনেটে ঘরে বসে আয় : পেইড টু ক্লিক PTC

TeamViewer এর সাহায্যে PC এর control